1. admin@banglarkagoj.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৪:৪৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
খালেদা জিয়ার বাসার সামনে বালুর ট্রাক রেখে প্রতিবন্ধকতা সৃষ্টির মামলায় গুলশান থানার তৎকালীন ওসি রিমান্ডে ঢাকার মোহাম্মদপুরে মার্কেটের কমিটি নিয়ে দ্বন্দ্বে দুই ভাইকে গুলি তৃর্নমূল বিএনপি নেতা শমসের মবিন চৌধূরী আটক অগ্নিকন্যা মতিয়া চৌধূরীর জানাজা সম্পূর্ণ ঐতিহাসিক ৭ই মার্চসহ বিভিন্ন জাতীয় দিবস সমূহ বাতিলের সিদ্ধান্ত পূঁজার ছুটি শেষে আজ সোমবার অফিস-আদালত খুলছে লক্ষ্মীপুরে বাসে গ্যাস নেওয়ার সময় সিলিন্ডার বিস্ফোরণ, নিহত ৩ রাজধানী ঢাকায় আলোচিত রেণু হত্যা মামলার রায় ঘোষণা আজ সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের নতুন ২৩ বিচারপতি শপথ নিবেন ঝিকরগাছা সদর হাসপাতালের ডাক্তাররা নিয়ম নীতির তোয়াক্কা করেন না :রোগিরা হয় ভোগান্তির স্বিকার,

ঘূর্ণিঝড় রিমাল ধীরে ধীরে দুর্বল হয়ে নিম্নচাপের সৃষ্টি হয়েছে “ঢাকায় সারাদিন থেমে থেমে বৃষ্টি হবে

বাংলার কাগজ ডেস্ক :
  • প্রকাশের সময় : সোমবার, ২৭ মে, ২০২৪
  • ৪৯ বার পঠিত

ঘুর্ণিঝড় রিমাল’ দুর্বল হয়ে এখন গভীর স্থল নিম্নচাপে পরিণত হয়েছে। এটি বর্তমানে যশোর ও আশেপাশের এলাকায় অবস্থান করছে। এটি আজ সোমবার দুপুর ৩টা নাগাদ রাজধানী ঢাকা অতিক্রম করবে বলে ধারণা করা হচ্ছে। এ সময় ঝড়ো হাওয়ার সঙ্গে বৃষ্টিপাত হবে। তবে ধীরে ধীরে এটি দুর্বল হয়ে যাবে।
আবহাওয়া অধিদপ্তরের পরিচালক আজিজুর রহমান আজ সকালে এক সংবাদ সম্মেলনে এসব কথা জানান।তিনি বলেন, ‘ঘূর্ণিঝড়ের কেন্দ্র রাজধানী ঢাকার ওপর দিয়ে গেলেও তেমন কোনো প্রভাব ফেলবে না। তবে বৃষ্টিপাত হবে।

আবহাওয়াবিদ আজিজুর রহমান বলেন, ‘ঢাকায় সকাল ৬টায় বাতাসের গতিবেগ ছিল ৫৯ কিলোমিটার। ভোর থেকে ঢাকায় ৩৫ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে।
ঘূর্ণিঝড় রিমালের প্রভাবে সারাদিন ঢাকায় থেমে থেমে বৃষ্টি হবে। এর সঙ্গে থাকবে দমকা হাওয়া।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরও খবর