1. admin@banglarkagoj.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৪:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
খালেদা জিয়ার বাসার সামনে বালুর ট্রাক রেখে প্রতিবন্ধকতা সৃষ্টির মামলায় গুলশান থানার তৎকালীন ওসি রিমান্ডে ঢাকার মোহাম্মদপুরে মার্কেটের কমিটি নিয়ে দ্বন্দ্বে দুই ভাইকে গুলি তৃর্নমূল বিএনপি নেতা শমসের মবিন চৌধূরী আটক অগ্নিকন্যা মতিয়া চৌধূরীর জানাজা সম্পূর্ণ ঐতিহাসিক ৭ই মার্চসহ বিভিন্ন জাতীয় দিবস সমূহ বাতিলের সিদ্ধান্ত পূঁজার ছুটি শেষে আজ সোমবার অফিস-আদালত খুলছে লক্ষ্মীপুরে বাসে গ্যাস নেওয়ার সময় সিলিন্ডার বিস্ফোরণ, নিহত ৩ রাজধানী ঢাকায় আলোচিত রেণু হত্যা মামলার রায় ঘোষণা আজ সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের নতুন ২৩ বিচারপতি শপথ নিবেন ঝিকরগাছা সদর হাসপাতালের ডাক্তাররা নিয়ম নীতির তোয়াক্কা করেন না :রোগিরা হয় ভোগান্তির স্বিকার,

পূঁজার ছুটি শেষে আজ সোমবার অফিস-আদালত খুলছে

বাংলার কাগজ ডেস্ক :
  • প্রকাশের সময় : সোমবার, ১৪ অক্টোবর, ২০২৪
  • ১৫ বার পঠিত

পূজার ছুটি শেষে অফিস-আদালত, ব্যাংক, বিমা, আর্থিক প্রতিষ্ঠান ও শেয়ারবাজার খুলছে আজ সোমবার । এদিন থেকে যথাসময়ে চলবে সব কার্যক্রম। এছাড়া দুর্গাপূজা উপলক্ষে গত বৃহস্পতিবার সাধারণ ছুটি ঘোষণা করেছে সরকার। আর এর সঙ্গে যুক্ত হয় শুক্র ও শনিবার।

দুর্গাপূজা উপলক্ষে অন্যান্য বছর শুধু বিজয়া দশমীর দিন সরকারি ছুটি থাকলেও এবার নির্বাহী আদেশে সপ্তমীর দিন অর্থাৎ গত বৃহস্পতিবারও সরকারি ছুটি ঘোষণা করে অন্তর্বর্তী সরকার। এতে শুক্র ও শনিবারসহ মোট চার দিনের ছুটি ভোগ করলেন চাকরিজীবীরা। এসময় ব্যাংকে লেনদেন না থাকায় পুঁজিবাজারের কার্যক্রমও বন্ধ রয়েছে। তবে স্থলবন্দর, সমুদ্রবন্দর ও বিমানবন্দর এলাকার ব্যাংকের শাখা, উপশাখা বিশেষ ব্যবস্থায় খোলা আছে। খোলা রাখা শাখায় গ্রাহক উপস্থিতি তেমন নেই। অনেকটা অলস সময় পার করেছেন, ব্যাংকাররা।
ব্যবসায়ীরা বলছেন, টানা ৪ দিনের ছুটির কারণে বিরূপ প্রভাব পড়েছে আমদানি-রপ্তানি বাণিজ্যে। অপরদিকে শিক্ষা মন্ত্রণালয়ের বার্ষিক ক্যালেন্ডারের তথ্যমতে, শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি চলবে আগামী ১৭ অক্টোবর (বৃহস্পতিবার) পর্যন্ত।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরও খবর