1. admin@banglarkagoj.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০২:৫০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
খালেদা জিয়ার বাসার সামনে বালুর ট্রাক রেখে প্রতিবন্ধকতা সৃষ্টির মামলায় গুলশান থানার তৎকালীন ওসি রিমান্ডে ঢাকার মোহাম্মদপুরে মার্কেটের কমিটি নিয়ে দ্বন্দ্বে দুই ভাইকে গুলি তৃর্নমূল বিএনপি নেতা শমসের মবিন চৌধূরী আটক অগ্নিকন্যা মতিয়া চৌধূরীর জানাজা সম্পূর্ণ ঐতিহাসিক ৭ই মার্চসহ বিভিন্ন জাতীয় দিবস সমূহ বাতিলের সিদ্ধান্ত পূঁজার ছুটি শেষে আজ সোমবার অফিস-আদালত খুলছে লক্ষ্মীপুরে বাসে গ্যাস নেওয়ার সময় সিলিন্ডার বিস্ফোরণ, নিহত ৩ রাজধানী ঢাকায় আলোচিত রেণু হত্যা মামলার রায় ঘোষণা আজ সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের নতুন ২৩ বিচারপতি শপথ নিবেন ঝিকরগাছা সদর হাসপাতালের ডাক্তাররা নিয়ম নীতির তোয়াক্কা করেন না :রোগিরা হয় ভোগান্তির স্বিকার,

লন্ডনের রাস্তায় লুঙ্গি পরে ঘুরে প্রশংসায় ভাসছে ভারতীয় বংশবত নারী দানিয়া

বাংলার কাগজ ডেস্ক :
  • প্রকাশের সময় : বুধবার, ২৯ মে, ২০২৪
  • ৯২ বার পঠিত

লন্ডনের রাস্তায় লুঙ্গি পরে ঘুরে বেড়াচ্ছে এক তরুণী। এমন দৃশ্য সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে পোস্ট করে আলোচনার ঝড় তুলেছে ভারতীয় বংশভূত ওই তরুণী।
তরুণীর নাম ভ্যালেরি দানিয়া। তিনি একজন ভারতীয়। দানিয়ার পোস্ট করা ভিডিওটি ইনস্টাগ্রামে ভাইরাল হয়েছে। যারা বিদেশে থাকে, তারা তাদের শিকড় এবং সংস্কৃতির সঙ্গে সংযোগ করার বিভিন্ন উপায় খুঁজে। ভারতীয় তরুণী দানিয়াও তার সংস্কৃতি ও শিকড় খুঁজতে এমনটা করেছেন বলে অনেকের মন্তব্য। লন্ডনের ওই তরুণী ইনস্টাগ্রাম আইডি থেকে শেয়ার করা ভিডিওতে দেখা গেছে, তার পরনে নীল চেকপ্রিন্টের লুঙ্গির সঙ্গে বেগুনি রঙের টি-শার্ট। চোখে কালো সানগ্লাস। ছোট্ট ভিডিওর ক্যাপশনে লেখা হয়েছে ‘লুঙ্গি পরনে লন্ডনে’। ভিডিওতে, হাসি মুখে বিলেতের রাস্তায় হাঁটতে দেখা যায় দানিয়াকে। বিদেশি নারী-পুরুষরা অনেকেই দানিয়াকে রাস্তায় কৌতুহলের চোখে দেখছেন।
সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার সঙ্গে সঙ্গে তরুণীর এমন কাণ্ড নেটিজনদের নজর কেড়েছে। ভাইরাল হওয়া ভিডিওটি ইতিমধ্যে লাখ লাখ মানুষ দেখেছেন। উপমহাদেশীয় সংস্কৃতিকে বিদেশের মাটিতে গর্বিতভাবে প্রদর্শন করার জন্য এখন প্রশংসায় ভাসছেন লন্ডনের রাস্তায় লুঙ্গি পড়ে ঘুরা ভ্যালেরি দানিয়া নামের ওই মেয়েটি।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরও খবর