1. admin@banglarkagoj.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৪:৪৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
খালেদা জিয়ার বাসার সামনে বালুর ট্রাক রেখে প্রতিবন্ধকতা সৃষ্টির মামলায় গুলশান থানার তৎকালীন ওসি রিমান্ডে ঢাকার মোহাম্মদপুরে মার্কেটের কমিটি নিয়ে দ্বন্দ্বে দুই ভাইকে গুলি তৃর্নমূল বিএনপি নেতা শমসের মবিন চৌধূরী আটক অগ্নিকন্যা মতিয়া চৌধূরীর জানাজা সম্পূর্ণ ঐতিহাসিক ৭ই মার্চসহ বিভিন্ন জাতীয় দিবস সমূহ বাতিলের সিদ্ধান্ত পূঁজার ছুটি শেষে আজ সোমবার অফিস-আদালত খুলছে লক্ষ্মীপুরে বাসে গ্যাস নেওয়ার সময় সিলিন্ডার বিস্ফোরণ, নিহত ৩ রাজধানী ঢাকায় আলোচিত রেণু হত্যা মামলার রায় ঘোষণা আজ সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের নতুন ২৩ বিচারপতি শপথ নিবেন ঝিকরগাছা সদর হাসপাতালের ডাক্তাররা নিয়ম নীতির তোয়াক্কা করেন না :রোগিরা হয় ভোগান্তির স্বিকার,

যৌক্তিক আন্দোলনে সক্রিয় না থাকায় আমি ক্ষমাপ্রার্থী: মাশরাফি

বাংলার কাগজ ডেস্ক :
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৫ আগস্ট, ২০২৪
  • ১৬ বার পঠিত

নড়াইল-২ আসনের দুইবার সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজা। বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের যৌক্তিক আন্দোলনে তার নীরব ভূমিকা মানতে পারেননি ভক্ত-সমর্থকরা। তাই সরকার পতনের পর সাবেক এই হুইপের নড়াইলের বাড়িতেও হামলা করেছে দুর্বৃত্ত। ছাত্র-জনতার যৌক্তিক এই আন্দোলনে তাদের পাশে থাকতে না পারায় আক্ষেপ প্রকাশ করলেন জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। এক সাক্ষাৎকারে এ কথা জানিয়েছেন তিনি।
শিক্ষার্থীদের আন্দোলনে নিজের ভূমিকা নিয়ে কথা বলতে গিয়ে মাশরাফি বলেন, ‘যদি সরাসরি বলি, তাহলে অবশ্যই আমি অনেক মানুষের প্রত্যাশা পূরণে ব্যর্থ হয়েছি। সেজন্য আমি আন্তরিকভাবে দুঃখিত ও ক্ষমা প্রার্থী।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরও খবর