1. admin@banglarkagoj.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০২:৫০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
খালেদা জিয়ার বাসার সামনে বালুর ট্রাক রেখে প্রতিবন্ধকতা সৃষ্টির মামলায় গুলশান থানার তৎকালীন ওসি রিমান্ডে ঢাকার মোহাম্মদপুরে মার্কেটের কমিটি নিয়ে দ্বন্দ্বে দুই ভাইকে গুলি তৃর্নমূল বিএনপি নেতা শমসের মবিন চৌধূরী আটক অগ্নিকন্যা মতিয়া চৌধূরীর জানাজা সম্পূর্ণ ঐতিহাসিক ৭ই মার্চসহ বিভিন্ন জাতীয় দিবস সমূহ বাতিলের সিদ্ধান্ত পূঁজার ছুটি শেষে আজ সোমবার অফিস-আদালত খুলছে লক্ষ্মীপুরে বাসে গ্যাস নেওয়ার সময় সিলিন্ডার বিস্ফোরণ, নিহত ৩ রাজধানী ঢাকায় আলোচিত রেণু হত্যা মামলার রায় ঘোষণা আজ সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের নতুন ২৩ বিচারপতি শপথ নিবেন ঝিকরগাছা সদর হাসপাতালের ডাক্তাররা নিয়ম নীতির তোয়াক্কা করেন না :রোগিরা হয় ভোগান্তির স্বিকার,

মালয়েশিয়াতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি এক শ্রমিক নিহত

বাংলার কাগজ ডেস্ক :
  • প্রকাশের সময় : রবিবার, ২ জুন, ২০২৪
  • ৪১ বার পঠিত

মালয়েশিয়ায় সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি এক শ্রমিক মারা গেছে। শনিবার (১ জুন) সকাল সাড়ে ১০টা মালয়েশিয়ার পাহাং রাজ্যের জালান তেমেরলোহ-জেরান্তুতর মধ্যবর্তী সড়কে এ দুর্ঘটনা ঘটে।

তেমেরলোহ জেলা পুলিশের প্রধান সহকারী কমিশনার মাজলান হাসান বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, নিহত ওই বাংলাদেশির নাম ও বিস্তারিত পরিচয় এখনো জানা যায়নি।

মাজলান হাসান জানান, তেমেরলোহ থেকে জেরান্তুতগামী একটি লরি ডানদিকের জংশনে প্রবেশের জন্য অপেক্ষমান ছিল। এ সময় পাম ফল বোঝাই আরেকটি লরি এসে পেছন থেকে ধাক্কা দেয় সেটিকে। এতে ধাক্কা দেওয়া লরিটির ভেতরে থাকা ২৮ বছর বয়সী বাংলাদেশি হেলপার ঘটনাস্থলেই মারা যান। আহত হয়েছে লরিটির চালক। পরে আহত চালককে উদ্ধার করে স্থানীয় একটি ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরও খবর