1. admin@banglarkagoj.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৬:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
খালেদা জিয়ার বাসার সামনে বালুর ট্রাক রেখে প্রতিবন্ধকতা সৃষ্টির মামলায় গুলশান থানার তৎকালীন ওসি রিমান্ডে ঢাকার মোহাম্মদপুরে মার্কেটের কমিটি নিয়ে দ্বন্দ্বে দুই ভাইকে গুলি তৃর্নমূল বিএনপি নেতা শমসের মবিন চৌধূরী আটক অগ্নিকন্যা মতিয়া চৌধূরীর জানাজা সম্পূর্ণ ঐতিহাসিক ৭ই মার্চসহ বিভিন্ন জাতীয় দিবস সমূহ বাতিলের সিদ্ধান্ত পূঁজার ছুটি শেষে আজ সোমবার অফিস-আদালত খুলছে লক্ষ্মীপুরে বাসে গ্যাস নেওয়ার সময় সিলিন্ডার বিস্ফোরণ, নিহত ৩ রাজধানী ঢাকায় আলোচিত রেণু হত্যা মামলার রায় ঘোষণা আজ সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের নতুন ২৩ বিচারপতি শপথ নিবেন ঝিকরগাছা সদর হাসপাতালের ডাক্তাররা নিয়ম নীতির তোয়াক্কা করেন না :রোগিরা হয় ভোগান্তির স্বিকার,

বরগুনা জেলা পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান অস্ত্রসহ আটক,

বাংলার কাগজ ডেস্ক :
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৪ মে, ২০২৪
  • ৭২ বার পঠিত

বরগুনা জেলা পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান নাহিদ মাহামুদ হোসেন লিটু ও তার গাড়ীর ড্রাইভার মো: সজীবকে (৩৫) গুলিভর্তি রিভালভারসহ আটক করেছে পুলিশ। সোমবার রাত সাড়ে ৮ টার দিকে উপজেলার সদর ইউনিয়নের বেইলিব্রীজ এলাকায় পুলিশ চেক পোস্টে সন্দেহ হলে গাড়ি তল্লাশীকালে গুলিভর্তি রিভালভারসহ তাদের আটক করা হয়। আটকের পর জিজ্ঞাসাবাদের জন্য বেতাগী থানায় নিয়ে আসা হয়েছে বলে বেতাগী থানার অফিসার ইনচার্জ বিষয়টি নিশ্চিত করেন।
আটক নাহিদ বরগুনার বেতাগী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী বলে জানা গেছে। এ বিষয়ে বেতাগী থানার অফিসার ইনচার্জ মাহবুবর রহমান এর নিকট জানতে চাইলে তিনি বাংলার কাগজ পত্রিকাকে বলেন জিজ্ঞাসাবাদের জন্য তাদের আটক করা হয়েছে।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরও খবর