1. admin@banglarkagoj.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৪:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
খালেদা জিয়ার বাসার সামনে বালুর ট্রাক রেখে প্রতিবন্ধকতা সৃষ্টির মামলায় গুলশান থানার তৎকালীন ওসি রিমান্ডে ঢাকার মোহাম্মদপুরে মার্কেটের কমিটি নিয়ে দ্বন্দ্বে দুই ভাইকে গুলি তৃর্নমূল বিএনপি নেতা শমসের মবিন চৌধূরী আটক অগ্নিকন্যা মতিয়া চৌধূরীর জানাজা সম্পূর্ণ ঐতিহাসিক ৭ই মার্চসহ বিভিন্ন জাতীয় দিবস সমূহ বাতিলের সিদ্ধান্ত পূঁজার ছুটি শেষে আজ সোমবার অফিস-আদালত খুলছে লক্ষ্মীপুরে বাসে গ্যাস নেওয়ার সময় সিলিন্ডার বিস্ফোরণ, নিহত ৩ রাজধানী ঢাকায় আলোচিত রেণু হত্যা মামলার রায় ঘোষণা আজ সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের নতুন ২৩ বিচারপতি শপথ নিবেন ঝিকরগাছা সদর হাসপাতালের ডাক্তাররা নিয়ম নীতির তোয়াক্কা করেন না :রোগিরা হয় ভোগান্তির স্বিকার,

বগুড়ায় বানিজ্যিক ভবনে আগুন পরের দিন এক জনের লাশ উদ্ধার

বাংলার কাগজ ডেস্ক :
  • প্রকাশের সময় : সোমবার, ৩ জুন, ২০২৪
  • ৬২ বার পঠিত

বগুড়ায় বাণিজ্যিক ভবনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এঘটনায় ২৪ ঘণ্টা পর সেখান থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার হয়েছে। নিহতের নাম রহমত আলী (৩২)। সে সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার বোঙ্গাবাসর গ্রামের আসান আলীর ছেলে।

এদিকে অগ্নিদগ্ধ হয়ে মারা যাওয়া ওই ব্যক্তির লাশ গুমের চেষ্টা চালানোর অভিযোগে দুজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। আটককৃতরা হলেন- ট্রাকচালক আনোয়ার হোসেন (৩৭) ও তার সহকারী শিপন আহমেদ (২৫)। শনিবার (১ জুন) রাত অনুমান ১১টার দিকে ঢাকা-বগুড়া মহাসড়ক সংলগ্ন পৌরশহরের হাসপাতাল রোডস্থ দুলাল কমপ্লেক্সে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। অগ্নিকাণ্ডে ভবনটির নিচতলায় থাকা অনুমোদনহীন মিনি জ্বালানি তেলের ডিপো বলে পরিচিত লেমন এন্টারপ্রাইজ নামের ব্যবসা প্রতিষ্ঠানের সব মালামাল পুড়ে ছাই হয়ে যায়। এতে কোটি টাকার মতো ক্ষয়ক্ষতি হয় বলে ধারণা করা হচ্ছে। অগ্নিকাণ্ডের পরদিন রোববার দুপুরে দুই ব্যক্তি আগুনে ভস্মীভূত হওয়া ভবন পরিষ্কার করে। এ সময় সেখানে মানুষের হাড়, চামড়া দেখে ঘটনাটি ভবন মালিককে জানানো হয়। পরে লাশটি উদ্ধার করে মোটা অঙ্কের টাকার বিনিময়ে লাশ ট্রাকে তুলে শাহজাদপুরে নিয়ে যাওয়া হয়। সেখানে নেওয়ার পর ঘটনাটি সন্দেহজনক হওয়ায় ট্রাকচালক ও তার সহকারীকে এলাকাবাসী আটক করে পুলিশে দেয়। এর পর থেকে পুরো ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরও খবর