1. admin@banglarkagoj.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০২:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
খালেদা জিয়ার বাসার সামনে বালুর ট্রাক রেখে প্রতিবন্ধকতা সৃষ্টির মামলায় গুলশান থানার তৎকালীন ওসি রিমান্ডে ঢাকার মোহাম্মদপুরে মার্কেটের কমিটি নিয়ে দ্বন্দ্বে দুই ভাইকে গুলি তৃর্নমূল বিএনপি নেতা শমসের মবিন চৌধূরী আটক অগ্নিকন্যা মতিয়া চৌধূরীর জানাজা সম্পূর্ণ ঐতিহাসিক ৭ই মার্চসহ বিভিন্ন জাতীয় দিবস সমূহ বাতিলের সিদ্ধান্ত পূঁজার ছুটি শেষে আজ সোমবার অফিস-আদালত খুলছে লক্ষ্মীপুরে বাসে গ্যাস নেওয়ার সময় সিলিন্ডার বিস্ফোরণ, নিহত ৩ রাজধানী ঢাকায় আলোচিত রেণু হত্যা মামলার রায় ঘোষণা আজ সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের নতুন ২৩ বিচারপতি শপথ নিবেন ঝিকরগাছা সদর হাসপাতালের ডাক্তাররা নিয়ম নীতির তোয়াক্কা করেন না :রোগিরা হয় ভোগান্তির স্বিকার,

প্রধান উপদেষ্টা ড.ইউনুসকে কটূক্তি করায় উপজেলা পরিষদের সিএ বরখাস্ত

বাংলার কাগজ ডেস্ক :
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৮ অক্টোবর, ২০২৪
  • ১৯ বার পঠিত

আগে জেলে যাওয়ার সম্ভাবনা ছিল’এখন বেঁচে থাকলে ফাঁসি নিশ্চিত। অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টাকে নিয়ে এমন মন্তব্য করায় ঝালকাঠি সদর উপজেলা পরিষদের সাঁটলিপিকার কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক ও চেয়ারম্যানের গোপনীয় সহকারী (সিএ) এসএম মনিরুজ্জামানকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

প্রধান উপদেষ্টা ডঃ মোহাম্মদ ইউনুস‘জেলে না গিয়ে বঙ্গভবনে শপথ নিলাম’ এমন খবরের শিরোনামে এসএম মনিরুজ্জামান তার ফেসবুকে উপরোক্ত মন্তব্য করেন। বিষয়টি জেলা প্রশাসক আশরাফুর রহমানের নজরে আসলে তিনি সিএ মনিরুজামানকে সাময়িক বরখাস্ত করতে উপজেলা নির্বাহী কর্মকর্তাকে নির্দেশ দেন। এর পর রাতে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় থেকে মনিরুজ্জামানকে সাময়িক বরখাস্তের আদেশ জারি করা হয়।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরও খবর