1. admin@banglarkagoj.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০২:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
খালেদা জিয়ার বাসার সামনে বালুর ট্রাক রেখে প্রতিবন্ধকতা সৃষ্টির মামলায় গুলশান থানার তৎকালীন ওসি রিমান্ডে ঢাকার মোহাম্মদপুরে মার্কেটের কমিটি নিয়ে দ্বন্দ্বে দুই ভাইকে গুলি তৃর্নমূল বিএনপি নেতা শমসের মবিন চৌধূরী আটক অগ্নিকন্যা মতিয়া চৌধূরীর জানাজা সম্পূর্ণ ঐতিহাসিক ৭ই মার্চসহ বিভিন্ন জাতীয় দিবস সমূহ বাতিলের সিদ্ধান্ত পূঁজার ছুটি শেষে আজ সোমবার অফিস-আদালত খুলছে লক্ষ্মীপুরে বাসে গ্যাস নেওয়ার সময় সিলিন্ডার বিস্ফোরণ, নিহত ৩ রাজধানী ঢাকায় আলোচিত রেণু হত্যা মামলার রায় ঘোষণা আজ সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের নতুন ২৩ বিচারপতি শপথ নিবেন ঝিকরগাছা সদর হাসপাতালের ডাক্তাররা নিয়ম নীতির তোয়াক্কা করেন না :রোগিরা হয় ভোগান্তির স্বিকার,

ঢাকার মোহাম্মদপুরে মার্কেটের কমিটি নিয়ে দ্বন্দ্বে দুই ভাইকে গুলি

বাংলার কাগজ ডেস্ক :
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪
  • ২৫ বার পঠিত

রাজধানী ঢাকার মোহাম্মদপুরে একটি মার্কেটের কমিটি নিয়ে দ্বন্দ্বের জেরে দুই ভাইকে গুলি করা হয়েছে। বৃহস্পতিবার রাত সাড়ে আটটার দিকে শিয়া মসজিদ এলাকায় এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ দুই ভাই হলেন আবুল হোসেন ও মাহবুব হোসেন। তাঁদের গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। জানা গেছে আবুল হোসেন মোহাম্মদপুরের শিয়া মসজিদ কাঁচাবাজার কমিটির সভাপতি ছিলেন। মার্কেটের কমিটি নিয়ে আরেকটি পক্ষের সংগে তাদের দ্বন্দ্বের সৃষ্টি হয়। এর জের ধরে তাঁর কার্যালয়ে বাগ্‌বিতণ্ডা হয় এবং পরে গুলির ঘটনা ঘটে।
এবিষয়ে জানতে চাইলে মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইফতেখার হাসান বাংলার কাগজকে বলেন, আবুল হোসেন ও তাঁর ভাইকে গুলি করে অপরাধীরা পালিয়ে গেছে। তাদের পরিচয় নিশ্চিতে আহত ব্যক্তিদের সহায়তা নেওয়া হচ্ছে। অপরাধীদের গ্রেপ্তারে চেষ্টা চলছে।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরও খবর