1. admin@banglarkagoj.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০২:৫১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
খালেদা জিয়ার বাসার সামনে বালুর ট্রাক রেখে প্রতিবন্ধকতা সৃষ্টির মামলায় গুলশান থানার তৎকালীন ওসি রিমান্ডে ঢাকার মোহাম্মদপুরে মার্কেটের কমিটি নিয়ে দ্বন্দ্বে দুই ভাইকে গুলি তৃর্নমূল বিএনপি নেতা শমসের মবিন চৌধূরী আটক অগ্নিকন্যা মতিয়া চৌধূরীর জানাজা সম্পূর্ণ ঐতিহাসিক ৭ই মার্চসহ বিভিন্ন জাতীয় দিবস সমূহ বাতিলের সিদ্ধান্ত পূঁজার ছুটি শেষে আজ সোমবার অফিস-আদালত খুলছে লক্ষ্মীপুরে বাসে গ্যাস নেওয়ার সময় সিলিন্ডার বিস্ফোরণ, নিহত ৩ রাজধানী ঢাকায় আলোচিত রেণু হত্যা মামলার রায় ঘোষণা আজ সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের নতুন ২৩ বিচারপতি শপথ নিবেন ঝিকরগাছা সদর হাসপাতালের ডাক্তাররা নিয়ম নীতির তোয়াক্কা করেন না :রোগিরা হয় ভোগান্তির স্বিকার,

ঢাকায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে একজন নিহত

বাংলার কাগজ ডেস্ক :
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৩০ মে, ২০২৪
  • ৪৭ বার পঠিত

ঢাকার বাড্ডায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে একজন নিহত হয়েছেন।আজ (৩০ মে) সকাল ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে বলে জানা যায়।
ফায়ার সার্ভিস এর নিকট জানতে চাইলে দৈনিক বাংলার কাগজকে জানায়, বৃহস্পতিবার সকাল ৬টা ৪০ মিনিটে আগুনের সংবাদ পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় বারিধারা ফায়ার সার্ভিসের ২ ইউনিট। পরে সেখান থেকে একজনের লাশ উদ্ধার করা হয়। এই ঘটনায় আহত অবস্থায় ১ জনকে উদ্ধার করা হয়েছে।

ফায়ার সার্ভিস আরও জানায়, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে গ্যাস সিলিন্ডার লিকেজ থেকে বিস্ফোরণেই এ ঘটনা ঘটেছে। তবে তদন্ত করে বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরও খবর