1. admin@banglarkagoj.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০২:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
খালেদা জিয়ার বাসার সামনে বালুর ট্রাক রেখে প্রতিবন্ধকতা সৃষ্টির মামলায় গুলশান থানার তৎকালীন ওসি রিমান্ডে ঢাকার মোহাম্মদপুরে মার্কেটের কমিটি নিয়ে দ্বন্দ্বে দুই ভাইকে গুলি তৃর্নমূল বিএনপি নেতা শমসের মবিন চৌধূরী আটক অগ্নিকন্যা মতিয়া চৌধূরীর জানাজা সম্পূর্ণ ঐতিহাসিক ৭ই মার্চসহ বিভিন্ন জাতীয় দিবস সমূহ বাতিলের সিদ্ধান্ত পূঁজার ছুটি শেষে আজ সোমবার অফিস-আদালত খুলছে লক্ষ্মীপুরে বাসে গ্যাস নেওয়ার সময় সিলিন্ডার বিস্ফোরণ, নিহত ৩ রাজধানী ঢাকায় আলোচিত রেণু হত্যা মামলার রায় ঘোষণা আজ সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের নতুন ২৩ বিচারপতি শপথ নিবেন ঝিকরগাছা সদর হাসপাতালের ডাক্তাররা নিয়ম নীতির তোয়াক্কা করেন না :রোগিরা হয় ভোগান্তির স্বিকার,

ঝটপট বানাবেন ইতালিয়ান বিফ,

বাংলার কাগজ ডেস্ক :
  • প্রকাশের সময় : রবিবার, ২৩ জুন, ২০২৪
  • ৫৪ বার পঠিত

বাঙ্গালী মানেই ভোজনরসিক। আর উৎসব,হলে তো কথাই নেই। প্রতিটি উৎসবেই তারা বাহারি সব খাবারের স্বাদ নিতে চায়। আর সেই সাথে নারীরাও ব্যস্ত হয়ে ওঠেন রান্নাঘরে বিভিন্ন রেসেপিতে।

কোরবানির ঈদে নানা খাবারের ভিড়ে জনপ্রিয় একটি খাবার কালাভুনা। আর সেই খাবার তৈরির রেসিপি থাকছে হোটেল ওয়েস্টিন’র সিনিয়র শেফ সালাউদ্দিনের। তুহিনূর সুলতানার উপস্থাপনায় পুরো আয়োজনটি হয় রাজধানীর পাঁচ তারকা হোটেল ওয়েস্টিন’রান্নাঘরে।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরও খবর