চাকরীর প্রলোভনে মেয়েদের দেহ ব্যবসায় বাধ্য করে প্রতারক হারুন banglarkagoj

মোঃহাসান রিফাত, চট্টগ্রাম প্রতিনিধি। চট্টগ্রামের ইপিজেড কলসী দিঘী এলাকায় চাকরীর প্রলোভনে মেয়েদের দেহ ব্যবসায় বাধ্য করার অভিযোগ উঠেছে হারুন নামের এক প্রতারকের বিরুদ্ধে।

চাকরীর প্রলোভনে মেয়েদের দেহ ব্যবসায় বাধ্য করে প্রতারক হারুন banglarkagoj
ছবি : banglarkagoj.com

চট্টগ্রামের ইপিজেড কলসী দিঘী এলাকায় চাকরীর প্রলোভনে মেয়েদের দেহ ব্যবসায় বাধ্য করার অভিযোগ উঠেছে হারুন নামের এক প্রতারকের বিরুদ্ধে।

গত ৮ই জুন সকালে পিরোজপুরের বিথী আক্তার নামের এক ১৪ বছরের কিশোরী পতিতা সম্রাজ্ঞী সালমার ঘর থেকে পালিয়ে এসে ধুমপাড়া এলাকায় সংবাদকর্মী সহ পথচারীদের মাঝে অশ্রুসিক্ত নয়নে এ অভিযোগ তুলে ধরেন।

সে ও বলতে থাকেন যে আমি সালমার ঘর থেকে পালিয়ে
এসেছি এটা যাদি পতিতা সম্রাজ্ঞী সালমা ও প্রতারক হারুন জানতে পারে তবে আমাকে জানে মেরে ফেলবে। যার লোমহর্ষক বিবরণের প্রমাণ থেকে যায় সাংবাদিকদের ক্যামেরায়। বিথীর কথায় সে সহ আরো অনেক মেয়ে প্রতারক হারুনের ফাদে পড়ে সর্বশ্য হারিয়েছে তার প্রমাণ মেলে।

পেটের তাড়নায় ক্ষুধা নিবারণে গোটা দেশের অসহায় হাজারও মানুষ যখন কর্ম খোজে অত্র এলাকায় অবস্থান। ঠিক তখনি তাদের অসহায়ত্বর সুযোগে
চাকরীর প্রলোভনে মিষ্টি কথায় ভুলিয়ে কলসী দিঘী আজিজিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন রেলবীটে অবস্থিত মোঃ ফারুক মিয়ার টিনশেড ভাড়া নিয়ে অসামাজিক কার্যকলাপ চালানো পতিতা সম্রাজ্ঞী সালমার নিকট মোটা টাকায় বিক্রি করে দেয় প্রতারক হারুন সহ তার সাঙ্গোপাঙ্গোরা।

আর নিমিষেই শেষে হয়ে যায় মেয়েটির আগামীর সমস্ত আশা আকাঙ্খা। সালমা টাকায় কেনা মেয়েদের ঘরে তালাবদ্ধকরে রেখে বিভিন্ন ভয়ভীতি
দেখিয়ে পতিতাবৃত্তিতে বাধ্যকরে।

দেশের প্রশাসন যেখানে কঠোর অবস্থানে সেখানে সালমার মতো পতিতা সম্রাজ্ঞী ও হারুনের মতো প্রতারক দালাল তারা কিভাবে প্রশাসনের নাকের ডগায় অবৈধ কর্মকান্ড চালাচ্ছে সেটা ভেবে ব্যকুল এলাকার জনসাধারণ।

এ বিষয়ে উক্ত ইপিজেড থানার অফিসার ইনচার্জ মীর নুরুল হুদা সাহেবের নিকট মুঠোফোনে জানতে চাই তিনি বলেন, এটা আমার নলেজে নাই, তবে আপনি যেহেতু বললেন, আমি
বিষয়টি দেখবো। পরে এ বিষয়ে প্রতারক হারুনের কাছে জানতে চাইলে হারুন সাংবাদিক দেখে অকথ্য ভাষায় গালমন্দ করতে থাকে এবং তারে সাথে প্রশাসনিক মহলের উচ্চ পদস্থ কর্মকর্তার সার্বক্ষনিক যোগাযোগ আছে বলে হুমকি প্রদান করে। তার এ খুটির জোর কোথায় জানতে চায় এলাকাবাসী। এ বিষয়ে আরো বিস্তারিত আসছে আগামী সংখ্যা।